আনোয়ারা সাংবাদিক সমিতির প্রবীণ  ও কৃর্তি সাংবাদিক সংবর্ধনা সম্পন্ন

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ , এপ্রিল ৩, ২০২৩

জমকালো আয়োজনে আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস) কর্তৃক আয়োজিত ঢাকায় কর্মরত আনোয়ারার কৃতি সাংবাদিক ও আনোয়ারার প্রবীণ সাংবাদিকদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (২ মার্চ)  বিকেল ৫টায় উপজেলা হলরুমে এই কৃতি ও প্রবীণ  সাংবাদিক সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রবীণ নবীন সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।

সাংবাদিক সমিতির সভাপতি রুপন দত্তের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদের সঞ্চনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবত্তী।

অনুষ্ঠান প্রধান অতিথি ও প্রধান আলোচক বলেন, সাংবাদিকরা জাতির দর্পন সমাজ আপনাদের লিখনীর মাধ্যমে পরিবর্তন হবেন। আপনারা দেশ জাতির উন্নয়নে সংস্কারের কথা বলবেন। এক জায়গায় দাড়িয়ে নিজের অস্তিত্ব কথা বলবেন। আপনারা আনোয়ারার মাটি ও মানুষের কথা বলবেন। আনোয়ারা সাংবাদিক সমিতি সাংবাদিকদের নিয়ে আজকের এই সংবর্ধনা অনুষ্ঠান আনোয়ারার কর্মরত সাংবাদিকদের জন্য মাইলফলক হিসেবে কাজ করবে। আপনাদের গণমুখী সাংবাদিকতা আনোয়ারার উন্নয়নে মাইলফলক ভূমিকা হিসেবে কাজ করবে আমরা বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা বরুমছড়া ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক চৌধুরী,  হাইলধর ইউনিয়নের চেয়ারম্যান কলিম উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসাইন, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম নুরুল ইসলাম, আনোয়ারা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, আনোয়ারা ব্যবসায়ী সমিতির সভাপতি মামুনুর রশীদ।

অনুষ্ঠান শেষে সংবর্ধেয় অতিথি হিসেবে প্রবীণ সাংবাদিক সম্মাননা স্বারক গ্রহণ করেন আনোয়ারার প্রবীণ সাংবাদিক এম আনোয়ারুল হক, কৃর্তি সাংবাদিক হিসেবে সম্মাননা স্বারক গ্রহণ করেন চট্টগ্রাম জার্নালিস্ট ফোরাম ঢাকার সাধারণ সম্পাদক এবং একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার তৌহিদুর রহমান, দৈনিক ভোরের আকাশের স্টাফ রিপোর্টার শিপংকর শীল,  দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার নিপু বড়ুয়ার পক্ষে সম্মাননা স্বারক গ্রহণ করেন পরিবারের সদস্য বিজয় বড়ুয়া।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ারা পল্লী বিদ্যুৎের ডিজিএম জসীম উদ্দীন, আনোয়ারা থানার সেকেন্ড অফিসার শাহীদ হোসাইন, আনোয়ারা প্রেসক্লাবের সহ-সভাপতি জাহেদুল হক, সহ-সভাপতি খালেদ মনসুর, আনোয়ারা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি কে এম সরোয়ার হোসেন, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক কমরুদ্দীন ও আনোয়ারা সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ, আনোয়ারার কর্মরত সাংবাদিক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও বিশিষ্টজনরা।

ইফতার পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আনোয়ারা থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা আনোয়ারুল হক। অন্তরঙ্গ পরিবেশে অনুষ্ঠিত প্রবীণ ও কৃর্তি সাংবাদিক সংবর্ধনা অনুষ্ঠান ও  ইফতারে আনোয়ারা উপজেলায় কর্মরত প্রবীণ ও নবীন সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়।

Loading