মনোনয়নপত্র জমা দিলেন চট্টগ্রাম-৮ আসনের আ.লীগ প্রার্থী

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ , মার্চ ২৭, ২০২৩

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদ। সোমবার (২৭ মার্চ) দুপুরে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নোমান আল মাহমুদ। নির্বাচিত হলে বোয়ালখালীর উন্নয়নে কাজ করবেন বলে জানান তিনি। নোমান আল মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। দল আমার ওপর যে আস্থা রেখেছেন, তা আমি পালনের চেষ্টা করবো।

এর আগে শনিবার মনোনয়নপত্র সংগ্রহ করেন নোমান আল মাহমুদ। তিনি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ইব্রাহিম হোসেন বাবুল, খোরশেদ আলম সুজন।

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে ২৯ মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ৫ এপ্রিল পর্যন্ত। ৬ এপ্রিল প্রতীক বরাদ্দ এবং ২৭ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Loading