বিআরটিসি ও পিকাবের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২৩

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার সদর সীমান্তে দিনাজপুর- রংপুর মহাসড়কে যাত্রীবাহী বিআরটিসির সংঙ্গে পিকাবের মুখোমুখি সংঘর্ষে সোহানুর ইসলাম (২৫), মোস্তাকিম ইসলাম (২৭) ও পিকাব চালক মো. ফয়জার রহমান (৩০) নিহত হয়েছেন। সোমবার সন্ধা ৬ টার দিকে দিনাজপুর- রংপুর মহাসড়কের টেক্সটাইল বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহানুুর ইসলাম নশরতপুর ইউনিয়নের দীঘলনালী গ্রামের শামসুল রহমানের ছেলে ও মোস্তাকিম ইসলাম একই এলাকার লিয়াকত আলীর ছেলে। অপর দিকে পিকাব চালক ফয়জার রহমান সাতনালা ইউনিয়নের জসিমেম্বার পাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে বলে জানাগেছে।

স্থানীয়রা জানায়, নিহত সোহানুর ইসলাম, মোস্তাকিম ইসলাম ও পিকাব চালক মো. ফয়জার রহমানসহ তাদের দোকানের মালামাল ব্যাটারী নিয়ে পিকাবযোগে রাণীরবন্দর থেকে দিনাজপুরের উদ্দেশে রওনা দেয়। পরে দিনাজপুর- রংপুর মহাসড়কের টেক্সটাইল বাজার সংলগ্ন এলাকায় পৌচ্ছালে বিপরীত দিক থেকে পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বিআরটিসির সাথে পিকাবের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন দশমাইল হাইওয়ে থানার কর্তব্যরত ইনচার্জ সাব-ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম।

 

Loading