বরগুনা পৌরসভার কর আদায়কারিকে কুপিয়ে জখম আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন।

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২৩

বরগুনা পৌরসভার কর আদায়কারিকে কুপিয়ে জখম আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসী মানববন্ধ।

বরগুনা পৌরসভার কর আদায়কারি নাসির উদ্দীনকে কুপিয়ে জখম করা হয়েছে, অভিযুক্ত আসামি গ্রেফতার ও বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১০ টায় বুড়িরচর ইউনিয়নের ছোট লবণগোলা গ্রামে ঘন্টার ব্যপি এ মানববন্ধনে কয়েক শত নারী পুরুষ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

গত (১৮ মার্চ) শনিবার সকালে নাসির উদ্দিন বাড়ি থেকে বরগুনা শহরে যাবার পথে তার কবলা কৃত জমি রাসেল রং দখল করছে দেখে বাঁধা দিলেই এলোপাএলোপাতাড়ি ভাবে কোপায়।পরে তার ডাক চিৎকার স্থানীয় ছুটে এসে দ্রুত বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে। রোগীর অবস্থা গুরুত্ব দেখে কর্তব্যরত ডাক্তার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকেও ঢাকা পাঠানো হয় । তার অবস্থা বর্তমানের আশঙ্কা জনক। এ ব্যাপারে নাসিরের বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন,রাসেলের নামে বেশ কিছু মামলা রয়েছে। এলাকায় জমি-জমা দখল করাই তার কাজ। অনতিবিলম্ব প্রধান আসামি রাসেল সহ সকলকে দ্রুত গ্রেফতারে দাবি জানান তারা। ।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ জানান, ঘটনার পরেই আমরা দুজনকে গ্রেফতার করেছি। আর অন্য আসামিদেরকে গ্রেফতার চেষ্টা চলছে।

Loading