বান্দরবানে দুটি ট্রাক সংঘর্ষে পর খাদে, নিহত ৬

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ , মার্চ ২০, ২০২৩

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানের রুমা উপজেলার বগালেক সড়কে দুটি ট্রাক সংঘষের্র পর পাহাড়ের খাদের নিচে পড়ে ছয়জন নিহত হয়েছেন। আজ সোমবার (২০ মার্চ) দুপুরে রুমা উপজেলার ৩নং রেমাক্রী প্রাংসা ইউনিয়নের বগালেক সড়কে এঘটনাটি ঘটে।

তথ্যটি নিশ্চিত করেছেন রেমাক্রী প্রাংসা ইউনিয়ন পরষিদের চেয়ারম্যান জিরা বম। নিহতদের মধ্যে পাচঁজন নারী ও একজন পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

আহত ও নিহতরা সবাই রেমাক্রী প্রাংসা ইউনিয়নের থাইক্ষ্যাং পাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায়, যাত্রীরা ভিজিডি চাউল নেয়ার জন্য একটি ট্রাকে করে রুমা সদরে যাচ্ছিলেন। বগালেক পাহাড় থেকে দুটি ট্রাক নামার সময় পিছনের ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাকটিকে ধাক্কা দিলে দুটি ট্রাক পাহাড়ের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। এদিকে বেশকয়েকজন আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো দুজনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এই চিকিৎসক।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বগালেক পাহাড় থেকে নামার সময় পিছনে থাকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ট্রাকটিকে ধাক্কা দেয়। পরে দুটি ট্রাক পাহাড়ের খাদে পড়ে যায়। খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করেছে। এ দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন।

Loading