শিশু দিবসে বেদে সম্প্রদায়ের মাঝে আনোয়ারা সাংবাদিক সমিতির খাবার বিতরণ

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ , মার্চ ১৭, ২০২৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বেদে সম্প্রদায়ের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ করেছে আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস)।

শুক্রবার (১৭ মার্চ) দুপুরে উপজেলার শোলকাটা মেডিকেল সংলগ্ন  এলাকায় ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে এই খাবার বিতরণ কর্মসূচী পালন করা হয়। পরে বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করেন আসাস নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, আনোয়ারা সাংবাদিক সমিতির সভাপতি রূপন দত্ত, সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিদ হাসান হৃদয়,
প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ  রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক শেখ আবদুল্লাহ, সদস্য কাঞ্চন সুশীল, নুরুল কবির, ও মোঃ আরফাত হোসেন প্রমুখ।
এসময় সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আজ বাঙালি জাতির স্বপ্নযাত্রা বাঙালির অস্তিত্বের বাতিঘর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। শেখ মুজিবের জন্ম মানে এক মহানায়কের আগমন। তিনি শুধু স্বাধীন বাংলাদেশ উপহার দেন নি। আজীবন সংগ্রাম করেছেন বিশ্বমানচিত্রে বাংলাদেশকে একটি উন্নত জাতি হিসেবে উপহার দিতে। এই মহানায়কের স্বপ্ন ছিল একটি ক্ষুধামুক্ত বাংলাদেশ বির্ণিমান করা। আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আনোয়ারা সাংবাদিক সমিতি এই মানবিক সামাজিক কাজ গুলো করে যাবে। এছাড়াও নেতৃবৃন্দ এই পথশিশুদের নাগরিক অধিকার নিশ্চিত করে মানবসম্পদে রূপান্তর করার মাধ্যমে আগামীর স্মার্ট বাংলাদেশ করার সহযাত্রী করতে আহ্বান জানান।

Loading