যশোরের শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত. আহত-২

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ , মার্চ ১৩, ২০২৩

যশোরের শার্শায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফুল ইসলাম (১৯) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় হৃদয় হোসেন (২২) ও নাহিদ হোসেন (২০) নামে প্রাইভেটকারে থাকা অপর দুই যুবক আহত হয়েছে।

আজ সোমবার দুপুর ১২ টার সময় উপজেলার যশোর-সাতক্ষীরা সড়কের শার্শার কুঁচেমোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুল ইসলাম বেনাপোল পোর্ট থানার আমড়াখালি গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুর ১২ টার দিকে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-ট-১২-২২১৭) সাতক্ষীরার উদ্দ্যেশে যাওয়ার সময় কুঁচেমোড়া নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাইড দিতে গেলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশরাফুল ইসলাম নামে ওই যুবকের মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারে থাকা অপর দুইজন আহত হয়েছে। তাদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই প্রাইভেট কার চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

Loading