বেনাপোলে সাংবাদিকদের সাথে এমপি শেখ আফিল উদ্দৗনের মতবিনিময় সভা অনুষ্টিত

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২৩

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রালেয়র দায়িত্বে নিয়োজিত মন্ত্রী আসাদুজ্জান খান কামাল এমপির বেনাপোলে আগমনে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবিরোধী সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে বেনাপোলের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (০৩ মার্চ) বিকাল ৫টার সময় বেনাপোল ছোট আঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামীলীগের দলীয় প্রধান কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-১, শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দীন ৷

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ আইয়ুব হোসেন পক্ষী, প্রেসক্লাব বেনাপোলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাসু, বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক, নাভারন প্রেসক্লাবের সভাপতি আমিনুর রহমান, দৈনিক ইত্তেফাক পত্রিকার বেনাপোল প্রতিনিধি শাজাহান সবুজ, এশিয়ান টেলিভিশনের শার্শা প্রতিনিধি মিলন খান, এস এ টেলিভিশনের বেনাপোল প্রতিনিধি শেখ নাসির উদ্দিনসহ বেনাপোল ও শার্শার বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ ।

এসময় প্রধান অতিথি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিক জাতির ও সমাজের দর্পন ৷ বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সঠিক চিত্রগুলো তিনি জাতির সামনে তুলে ধরতে সংবাদকর্মীদের কে অনুরোধ করেন ৷ পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে ও তার কর্মসুচিতে অংশগ্রহনে সকল সাংবাদিকদের উপস্থিতির জন্য আহ্বান করেন৷

Loading