নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২৩

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য কামাল উদ্দিনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি ও দুইটি কার্তুজ জব্দ করা হয়েছে।

শুক্রবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে আন্ডারচর পশ্চিম মাইজচরা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কামাল ডাকাত ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশের একটি দল। অভিযানকালে বৃহস্পতিবার রাতে আন্ডারচর সিরাজের চায়ের দোকানের সামনে থেকে হাকিম হত্যা মামলার আসামি কামাল উদ্দিন প্রকাশ কামাল ডাকাতে গ্রেপ্তার করা হয়। পরে ব্যপক জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র রয়েছে বলে স্বীকার করে কামাল। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে সাথে নিয়ে অস্ত্র উদ্ধারে পশ্চিম মাইজচরা তার বাড়িতে অভিযান চালিয়ে একটি এলজি ও দুইটি কার্তুজ জব্দ করা হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে হত্যা সহ বিভিন্ন ঘটনায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

Loading