নেত্রকোণায় তৃনমূল মানুষের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ , মার্চ ৩, ২০২৩

নেত্রকোণায় তৃনমূল মানুষের জন্য শিল্প সংস্কৃতি শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা শিল্পকলা একাডেমী, নেত্রকোণা এই অনুষ্ঠানের আয়োজন করে ।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যা ৭ ঘটিকা থেকে মধ্যরাত পর্যন্ত নেত্রকোণা পৌর শহরের মোক্তাপাড়া মাঠের মুক্তমঞ্চে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সয়য় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল, উপ- পরিচালক(উপসচিব), স্থানীয় সরকার, জিয়া আহমেদ সুমন, শিকড় সাংস্কৃতিক উন্নয়ন সংস্থা’র সভাপতি রফিকুল ইসলাম আপেলসহ নেত্রকোণা বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

নেত্রকোণা জেলা কালচারাল অফিসার তমাল বোস জানান যে, তৃনমূল পর্যায়ের সংগীতশিল্পী ও যন্ত্রশীল্পীদের সাধারণ মানুষের কাছে তোলে ধরাই তাদের মূল উদ্দেশ্য।অনুষ্ঠানে তৃনমূলের শিল্পীরা যন্ত্রসংগীত ও সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠান উপভোগ করেন সংগীতপ্রেমী শতশত মানুষ। খোলামেলা পরিবেশে অনুষ্ঠান পরিবেশিত হওয়ায় সকল ধরনের মানুষ অনুষ্ঠান উপভোগ করেন। এ ধরনের অনুষ্ঠানের ব্যাপক চাহিদা রয়েছে বলে জানান অনুষ্ঠানে উপস্থিত দর্শকগণ এবং এমন অনুষ্ঠান আয়োজন করায় জেলা শিল্পকলা একাডেমীকে ধন্যবাদ জানান।মাঝে মাঝে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করারও দাবি জানান তারা।

Loading