শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছেন~আহমদ হোসেন 

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৫, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, “আমরা চাই অসাম্প্রদায়িক বাংলাদেশ, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ, শান্তির বাংলাদেশ। যে বাংলাদেশ আজকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৃষ্টি করেছেন। তিনি বাংলাদেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছেন। যে পাকিস্তানের অংশ আমরা ছিলাম সেই পাকিস্তান আজকে দেউলিয়া হয়ে গেছে। পাকিস্তানের বর্তমান প্রজন্ম বলছে, আমার পূর্বপুরুষরা আমাদেরকে ক্ষতি করে গেছে, ধ্বংস করে গেছে। আমাদের একজন শেখ হাসিনা প্রয়োজন। বাংলাদেশের শেখ হাসিনার যে উন্নয়ন করেছে, আমাদের এমন একজন নেতা প্রয়োজন।

তিনি আরও বলেন, আমরা যখন সারা বিশ্বের নানা দেশের খবর শুনি তখন জানতে পারি অনেক দেশ বর্তমানে দরিদ্র হয়ে যাচ্ছে, অভাব অনটনের মধ্যদিয়ে যাচ্ছে। তখন আমরা বলতে পারছি, আমরা অনেক অনেক ভালো আছি। শেখ হাসিনা আমাদেরকে অনেক ভালো রেখেছেন। আমাদের খাদ্যের কোন ঘাটতি নেই, আমাদের গুদামগুলো ভর্তি। তাই শেখ হাসিনার সরকার বারবার দরকার।

এছাড়াও তিনি বলেন, আগামী বছর জানুয়ারির প্রথম সপ্তাহে অথবা এ বছর ডিসেম্বরের শেষ সপ্তাহে বাংলাদেশের ইলেকশন হতে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক, সকল দলের অংশগ্রহণে নির্বাচন হবে। নির্বাচন সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ হবে। যারা সাংবিধানিক রাজনীতিতে বিশ্বাস করেন, সংবিধানকে বিশ্বাস করেন তারাই নির্বাচনে আসবেন। আর যারা সন্ত্রাসী নীতিতে বিশ্বাস করে, যারা সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে হয়তো তারা নাও আসতে পারে।”

২৪ জানুয়ারি বিকালে নেত্রকোণার পূর্বধলায় খলিশাউড় ইউনিয়নের ফাজিলপুর বাজারে ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খলিশাউড় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজ খাঁ’র সভাপতিত্বে সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া খানম পারভিন মনি।

এসময় জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় নিয়ে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Loading