কিশোর গ্যাংয়ের হামলায় যুবক গুরুতর আহত, থানায় অভিযোগ

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ , জানুয়ারি ৩১, ২০২৩

টাংগাইলের মির্জাপুরে কিশোর গ্যাংয়ের এলোপাথাড়ি হামলায় এক যুবক গুরুতর আহত হয়েছে,পরে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।ভুক্তভোগী হলেন, মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের দক্ষিণ নাজির পাড়ার মীর উজ্জ্বলের ছেলে মীর উদয় (১৮)।

অভিযুক্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, ১. মীর উজাস (৩৫), পিতা-মীর টিপু,২.রানা (৩০) পিতা-বেলায়েত হোসেন, ৩. নাইচ (৩০) পিতা-মীর হামিদ সর্ব সাং-গোড়াই দক্ষিণ নাজির পাড়া (পাতিলা পাড়া), ৪. পলাশ (৩০) পিতা-অজ্ঞাত সাং- দক্ষিণ নাজির পাড়া ৫. মোঃ আবির (১৮) পিতা-মোঃ রশিদ, সাং পুষ্টকামুরী পূর্বপাড়া, ৬. অপু মিয়া (১৭) পিতা-মোঃ ফিরোজ সাং-মির্জাপুর কুমারজানী ইউনিয়ন পাড়া, ৭. সাইম (১৯) পিতা-আঃ কাদের মিয়া সাং-বাজার, ৮.শাওন (১৮) পিতা-আতক মিয়া সাং- পুষ্টকামুরী বড়বাড়ী, ৯. সাব্বির (১৭) পিতা-কাদের মিয়া সাং-পুষ্টকামুরী দক্ষিণ পাড়া সহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়।অভিযোগ পত্র থেকে জানা যায়, ৫,৬,৭,৮,৯ নং বিবাদীরা কিশোর গ্যাংয়ের সদস্য,তারা প্রকাশ্যে ধারালো অস্ত্র নিয়া প্রকাশে মটর সাইকেল নিয়া এলাকাতে মহড়া দিয়া জনসাধারণের মাঝে আতংক সৃষ্টি করে।

বিবাদীরা মির্জাপুর বাজারে বাণিজ্য মেলায় উশৃংখল ভাবে চলাফেরা ও ঘোরাঘুরি করে বলে জানা যায় । বিবাদীরা বিভিন্ন ধরনের উস্কানিমূলক কথাবার্তা বলিলে আহত ওই ব্যাক্তি প্রতিবাদ করায় ১ নং বিবাদী তার উপর ক্ষিপ্ত হইয়া অন্যান্য বিবাদীদের নিয়ে তাকে ইস্যু করে সত্য মিথ্যা ঘটনা সাজাইয়া আহত ব্যাক্তিকে দেখে নিবে বলে মন্তব্য করেন, জানান বাদী মীর উদয়।তিনি আরো জানান, কিশোর গ্যাং দিয়ে আমাকে শায়েস্তা করিবে,হুমকি দিয়ে সুযোগ খুঁজতে থাকে।

সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৬:১৫ ঘটিকার সময় মির্জাপুর পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য মেলায় কেনাকাটা করাকালীন পূর্ব পরিকল্পিতভাবে পিছন দিক থেকে আসিয়া মামলার বাদীকে ঘেরাও করিয়া অতর্কিতভাবে কোন কিছু বোঝার পূর্বেই ১ নং বিবাদী মীর উজাস পূর্ব শত্রুতার জের ধরে সকল বিবাদীগণ মিলে তাকে হত্যা করার উদ্দেশ্যে এলোপাথাড়ি মারপিট শুরু করে বলে জানান মামলার বাদী মীর উদয়। ৭ নং বিবাদী সাইম এর হাতে থাকা দাঁড়ালো চাকু দিয়ে তাকে খুন করার উদ্দেশ্যে বুক বরাবর পার দিলে উক্ত পার ডান হাত দ্বারা ফেরাইলে ডান হাতে লাগিয়া রক্ত জখম হয়। ২ নং বিবাদী সুযোগ বুঝে তার প্যান্টের পকেটে থাকা android iphone 12 মডেল যার মূল্য এক লক্ষ ত্রিশ হাজার টাকা জোরপূর্বক নিয়ে যায় বলেও জানা যায়। ১,৩,৪,৫,৬,৭,৮ ও ৯ নং বিবাদী তার R- 15 V3 মোটরসাইকেল ভাঙচুর করিয়া আনুমানিক ২০ হাজার টাকা ক্ষতি করে।মামলার বাদী মীর উদয় ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন আসিয়া বিবাদীদের কবল হইতে তাকে উদ্ধার করে বলে স্থানীয় এক সূত্রে জানা যায়। বিবাদীরা চলিয়া যাওয়ার সময় মীর উদয়কে ও তার পরিবারের সদস্যদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণ নাশের হুমকি প্রদর্শন করিয়া চলিয়া যায়।

মীর উদয় বলেন,আমি এই হামলার সুষ্ঠু বিচার চাই। আমি অনেক ভয়ে আছি। আমি বাসা থেকে বের হতে পারছি না।

মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন,ঘটনা সম্পর্কে আমি জানি। তদন্ত চলছে।তদন্তের পর আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Loading