শান্তিপূর্ণ সুষ্ঠ নির্বাচন হলে আপনাদের পরাজয় নিশ্চিত : মির্জা ফখরুল

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ , জানুয়ারি ২০, ২০২৩

চলমান সংগ্রামে জয়ের প্রত্যায় জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামীলীগ সরকার শুধু বলে দেশের উন্নয়ন করেছি উন্নয়ন করেছি। কিন্তু আমরাতো উন্নয়ন দেখিনা। আর এতই যদি উন্নয়ন করে থাকেন তাহলে সত্যিকারের অর্থে একটি অবাদ সুষ্ঠ শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পান কেন। আমরা জানি অবাদ সুষ্ঠ নির্বাচন হলে আপনাদের পরাজয় নিশ্চিত তাই আপনারা ভয় পান। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সব মানুষ অংশ নিয়েছে। আমরা বিশ্বাস করি গণতন্ত্র রক্ষার সংগ্রামে আমরা অবশ্যই জয়ী হব।

আজ শুক্রবার বিকেলে দিনাজপুরের চিরিরবন্দরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল চিরিরবন্দর ও খানসামা বিএনপির উপজেলা শাখার আয়োজনে তার ঠাকুরগাঁও সফর উপলক্ষে রাণীরবন্দরে গণ সম্বর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আমরা ১০ দফা দাবি দিয়েছি। আমাদের প্রথম দফায় বলেছি। এই আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ করতে হবে। এমন মন্তব্য করে বিএনপির মহাসচিব আরো বলেন, আমরা সমাবেশ করতে চাইলে আমাদেরকে অনুমতি দেয়া হয় না। আমরা সমাবেশ করার নামে নাকি নাশকতা করি। কিন্তু আওয়ামী লীগের একদলীয় শাসনব্যবস্থা সরকারের বিরুদ্ধে সমগ্র মানুষ এখন জেগে উঠেছে। এখনো সময় আছে নিরাপদে সরে যান না হলে পালাবার পদ পাবেন না। এবারের সংগ্রামে আমাদের জয় নিশ্চিত।’

গণ সম্বর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মো. আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, সিনিয়র সহ-সভাপতি মো.মোকারম হোসেন, সাংগঠনিক সম্পাদক মোছা. হাসনা হেনা চৌধুরী হিরা, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, চিরিরবন্দর উপজেলা বিএনপির আহবায়ক মো.মজিবর রহমান শাহ্, খানসামা উপজেলা বিএনপির আহব্বাহক মো. আমিনুল ইসলাম চৌধুরী, খানসামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এটিএম সুজা উদ্দিন লুহিন শাহ্ । চিরিরবন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য নুরে আলাম সিদ্দীকি নয়ন ,যুগ্ম আহবাহক সাঈয়েদ আহমেদ বুলবুল সেলিম। খানসামা উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ম আহবায়ক সাখয়াত হোসেন লিটন এ সময় উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক / মানিক হোসেন

Loading