আশুলিয়া ইউনিয়নের সাড়ে চার শতাধিক হতদরিদ্র পেলো সরকারি কম্বল

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ , জানুয়ারি ১২, ২০২৩

সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়নের প্রায় সাড়ে চার শতাধিক হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে সরকারী বরাদ্দের কম্বল বিতরণ করা হয়েছে ।
১২ জানুয়ারি বৃহস্পতিবার বেলা এগারোটায় আশুলিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন পরিষদের চেয়ারম্যান ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর ।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন শেষে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা জনগণের দুঃখ কষ্ট বুঝেন, তাই তাহার কাছে কখনো চাইতে হয়না তিনি জনগণের যখন যা প্রয়োজন তখনই তা দিয়ে দেন । এই শীতে হতদরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র উপহার দিচ্ছেন।

আশুলিয়া ইউনিয়নের গরীব জনগোষ্ঠীর মাঝে নিজস্ব অর্থায়নেও শীত বস্ত্র বিতরণ এর উদ্যোগ নেয়া হয়েছে বলেও জানান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর।

এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী সরকার, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশন সাভার উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার আজাদ হারুন অর রশিদ উজ্জল, আশুলিয়ার হাট বাজারের ইজারাদার মোঃ নজরুল ইসলাম মুন্সী ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের সচিব খোরশিদ আলম সাগর সহ আশুলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার গণ উপস্থিত ছিলেন।