ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় শিশুসহ নিহত ৩ আহত ৫

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২৩

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের ভূঞাপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় শিশুসহ তিন অটোরিকশাযাত্রী নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। বুধবার (১১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু-তারাকান্দি রেললাইনের ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের ঢেঁপাকান্দি এলাকায় ওই ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার ফলদা গ্রামের আগতেরিল্লা গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী লাবনী আক্তার(২৫), একই গ্রামের সংগ্রাম আলীর মেয়ে জান্নাতি(১)। নিহত অপর নারীর পরিচয় পাওয়া যায়নি। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুই জনের মরদেহ ভূঞাপুর থানায় ও অপর একজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।
এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, জামালপুরের তারাকান্দি থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনগামী একটি ট্রেন ভূঞাপুর উপজেলার ঢেঁপাকান্দী রেলক্রসিং পাড় হওয়ার সময় একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। ওই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। অটোরিকশাটি ভূঞাপুর থেকে যাত্রী নিয়ে ফলদা বাজারে যাচ্ছিল। গুরুতর আহতাবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।