চঞ্চল চৌধুরীকে শুভকামনা জানালেন অমিতাভ বচ্চন

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২৩

ভারতীয় বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন সৃজিত মুখার্জী। বায়োপিকের নাম রাখা হয়েছে ‘পদাতিক’। সিনেমাটিতে মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। এরই মধ্যে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন নিজের ফেসবুকে ‘পদাতিক’ সিনেমাটির পোস্টার শেয়ার করেছেন। তিনি সিনেমাটির জন্য শুভকামনা জানিয়েন চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জিকে।

বুধবার (১১ জানুয়ারি) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করেন ‘বিগ বি’। ক্যাপশনে তিনি লেখেন, ‘সব শুভকামনা’। সাথে হ্যাশট্যাগে লিখেছেন চঞ্চল চৌধুরীর নাম। এ ছাড়া সৃজিত মুখার্জীর নামও লিখেছেন হ্যাশট্যাগে।

অমিতাভের পোস্টটি এরই মধ্যে নজর কেড়েছে কলকাতা ও বাংলাদেশি দর্শকদের। তারা অমিতাভকে ধন্যবাদ জানাচ্ছেন। গত ৩০ ডিসেম্বর টুইটারে পদাতিক সিনেমার একটি পোস্টার শেয়ার করেছেন সৃজিত মুখোপাধ্যায়।

গত কয়েকবছর ধরেই চঞ্চলের জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়েছে। সেই ধারাবাহিকতায় তার অভিনীত ‘কারাগার’ ওয়েব সিরিজটি দুই বাংলায় হইচই ফেলে দেয়। শুধু তাই নয়, নভেম্বরে কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল চঞ্চলের ‘হাওয়া’ সিনেমাটি। এরপর ১৬ ডিসেম্বর পশ্চিমবঙ্গ ও ত্রিপুরায় বাণিজ্যিকভাবে মুক্তি পায় এই সিনেমা। এছাড়া গত ৬ জানুয়ারি ভারতের অন্য রাজ্যেও মুক্তি পেয়েছে সিনেমাটি।

এর আগে ডিসেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা হয় চঞ্চলের। ফিরদৌসুল হাসানের প্রযোজনায় ‘পদাতিক’ সিনেমাটিতে আরও অভিনয় করবেন মনামী ঘোষ, সম্রাট চক্রবর্তী প্রমুখ। জানুয়ারির মাঝামাঝিতে শুরু হবে শুটিং।