নোয়াখালীতে প্রেমিকের বিয়ে ঠিক হওয়া ,কিশোরের আত্নহত্যার চেষ্টা

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ , জানুয়ারি ৯, ২০২৩

নোয়াখালীর বেগমগঞ্জে প্রেমিকার বিয়ের খবর শুনে সইতে না পারা গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে আব্দুল আহাদ নামের এক কিশোর। সে ছয়ানী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

স্থানীয় সূত্রে যানা যায় , বুধবার (২০ জুলাই) দুপুরে স্কুল ছুটির পর, স্কুল সংলগ্ন একটি বাড়িতে দু’জনে দেখা করতে যায়। কথা বলার এক পর্যায়ে মেয়েটি জানায় পরিবার থেকে তার বিয়ে ঠিক হয়ে যাওয়া বিষয়টি ,কিন্তু প্রেমিকার অন্য জায়গায় বিয়ের বিষয়টি মানতে না পেরে ছেলেটি নিজের কাছে থাকা ছুরি বের করে নিজের গলায় চালিয়ে দেয়।

সহপাঠীরা জানায় আহাদ ও তার প্রেমিকা দু’জনেই স্থানীয় ছয়ানী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।দির্ঘদিন দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। স্থানিয়দের সহযোগিতায় দ্রুত তাকে নোয়াখালী সদরের একটি হাসপাতালে নিয়ে যায়। অস্ত্রোপচার শেষে চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। তবে ছেলেটির অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহাদের বড়ভাই ফাহাদ হোসাইন রনি জানান, আমরা আসলে বুঝতেছি না কিভাবে কি হলো। খবর পেয়েই আমরা হাসপাতালে ছুটে এসে দেখি ওর এই অবস্থা। ডাক্তার ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছে।