হবিগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ , জানুয়ারি ৭, ২০২৩

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও কয়েকজন।

শুক্রবার (৬ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০), সাফিয়ার শিশুকন্যা হাবিবা জান্নাত (১) এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতদের স্বজনরা জানান, মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে মাইক্রোবাসযোগে ঢাকায় যান তার পরিবারের সদস্যরা। একই দিন রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে উপজেলার সাহাপুর নতুনবাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। পরে আরও একটি ট্রাক দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ পাঁচজন মারা যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক এ ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে ঘন কুয়াশা পড়েছিল। এতে মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বালু বোঝাই ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সিলেটে প্রেরণ করেছে।

নিহতদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে জেলা প্রশাসক কার্যালয়ে আবেদন করেছেন।

Loading