প্রথমবারের পর্দায় একসঙ্গে আলমগীর-রুনা লায়লা-আঁখি

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ , ডিসেম্বর ২৯, ২০২২

দেশের নন্দিত অভিনেতা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা দম্পতিকে এবার একসঙ্গে দেখা যাবে একটি বিজ্ঞাপন চিত্রে। দীর্ঘদিন পর পর্দায় হাজির হচ্ছে এই তারকা দম্পতি। সেই বিজ্ঞাপনে আলমগীর-রুনা লায়লার সঙ্গে দেখা যাবে আঁখি আলমগীরকেও। ফলে প্রথমবারের মতো একসঙ্গে তাদের তিনজনকে দেখা যাবে পর্দায়। এই তিনজনকে একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড় করানোর কাজটি করছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। তিনিই সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্মাতার ভাষ্য, ‘আলমগীর ভাই ও রুনা আপা দুইজনই আমাদের কিংবদন্তি। আর আঁখি আলমগীর হচ্ছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের একজন। তাদের তিনজনকে একসঙ্গে নিয়ে এই প্রথম কাজ করার সুযোগ পেলাম। এটা অবশ্যই আমার জন্য আনন্দের। আগামী ১০ জানুয়ারি বিজ্ঞাপনটির শুটিং করবো।’

জানা গেছে, একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন এটি। যে বিজ্ঞাপনটির গল্প এই দম্পতিকে ঘিরেই সাজানো হয়েছে। সব কিছু মিলিয়েই বিজ্ঞাপনটিতে সায় দিয়েছেন তারা।

অনন্য মামুন জানান, এখানে তারা অভিনেতা আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা হিসেবেই হাজির হবেন। বলেন, ‘আশা করছি ভালো কিছু হবে। তাদের পেয়ে আমরা অনেক আনন্দিত।’

ঢাকার ছবির চিরসবুজ নায়ক বলা হয় আলমগীরকে। অভিনয় জীবনের ৫০ বছর পার করছেন তিনি। আর জাদুকরি কণ্ঠে দক্ষিণ এশিয়া মাতিয়েছেন রুনা লায়লা। বাংলা হিন্দি, উর্দুসহ অনেক ভাষাতেই গান গেয়ে জনপ্রিয়তার অন্য পর্যায়ে নিয়েছেন আর অভিনেতা আলমগীরের প্রথম সংসারের মেয়ে আঁখি আলমগীর।

আঁখী আলমগীর গানে, অভিনয়ে, উপস্থাপনায় ঘুরেফিরে নিজেকে পরখ করেছেন বারবার। মডেলিংয়েও নিজেকে যাচাই করে দেখেছেন আগেই। তার ধারাবাহিকতায় ফের বিজ্ঞাপনে বাবার সঙ্গে হাজির হচ্ছেন এই গায়িকা।