নোয়াখালী জেলা পরিষদের প্রথম সভা

আদনান সুবুজ আদনান সুবুজ

সিনিয়র ষ্টাফ রিপোর্টর

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ , ডিসেম্বর ২৬, ২০২২

নেয়াখালী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, সদস্য, সংরক্ষিত মহিলা আসনের সদস্য এবং কর্মকর্তাদের নিয়ে প্রথমসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে সোনাপুরস্থ জেলা পরিষদ কার্যালয়ের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা পরিষদের কর্মকর্তাগণ নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করেন।

নতুন পরিষদের আনুষ্ঠানিক সূচনায় সভাপতিত্ব করেন, নব-নির্বাচিত চেয়াম্যান ও নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু তার বক্তব্যে বলেন, সরকারের গৃহীত উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রাখতে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় করে কাজ করা হবে। তিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগিতার আহবান করেন।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আলম, নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম শাসছুদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিহাব উদ্দিন শাহীন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মিলন, মিজানুর রহমান, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার সহ পরিষদের সদস্যাবৃন্দ।

সভা শুরুর আগে পরিষদের চেয়ারম্যান ও সকল সদস্য এবং সংরক্ষিত মহিলা আসনের সদস্যাবৃন্দ জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Loading