নোয়াখালীতে অস্ত্র, মোটরসাইকেল ও মোবাইলসহ গ্রেপ্তার-৪

আদনান সুবুজ আদনান সুবুজ

সিনিয়র ষ্টাফ রিপোর্টর

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ , ডিসেম্বর ২৫, ২০২২
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্ল্যাহপুর ও ছয়ানি ইউনিয়নে অভিযান চালিয়ে চার যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব এবং পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
রোববার দুপুরে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হচ্ছেন, উপজেলার ছয়ানি ইউনিয়নের আমিরপুর গ্রামের শাহজাহানের ছেলে রিশাত (২১), চৌমুহনী পৌরসভার উত্তর নাজিরপুর এলাকার এমাম হোসেনের ছেলে শাহাদাত হোসেন (২৮), আলীপুর এলাকার আবদুর রহিমের ছেলে ইউসুফ হোসেন মিলন (২৩) ও ছয়ানির কালিকাপুর গ্রামের নাটুয়ার বাড়ির জহিরুল ইসলামের ছেলে মারুফ হোসেন (২০)।
র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পেট কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে আমানউল্লাহপুর ইউনিয়নের আমিন বাজারে অভিযান চালানো হয়। অভিযানকালে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে তিন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, তিনটি মোবাইল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামা সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে, শনিবার বিকেলে ছয়ানী ইউনিয়নের পশ্চিম খালিশপুর গ্রামের কাজী ছেলামত উল্যার বাগানে অভিযান চালিয়ে দেশীয় পাইপগান সহ এক যুবককে গ্রেপ্তার করে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, পাইপগান সহ গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Loading