বাংলাদেশ-ভারত সিরিজের টিকিট বিক্রি শনিবার

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ , ডিসেম্বর ২, ২০২২

আগামী রোববার থেকে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে ম্যাচ। সিরিজের প্রথম দুটি ম্যাচ মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এছাড়া শেষ ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

আগামীকাল মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে শুরু হবে টিকেট বিক্রি। খেলার আগের দিন সগতপরশু ৯টা থেকে টিকেট বিক্রি শুরু হবে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সাধারণত ঘরের মাঠে খেলা হলে ১০০ টাকায় মাঠে বসে ওয়ানডে ম্যাচ দেখার সুযোগ পেতেন দর্শকেরা। তবে আসন্ন ভারত সিরিজকে সামনে রেখে মিরপুরের সব গ্যালারির টিকিটেরই দাম বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইষ্টার্ন গ্যালারির টিকিট ১০০ টাকায় পাওয়া গেলেও এবার সেটির দাম বাড়িয়ে রাখা হয়েছে ২০০ টাকা। নর্দান এবং সাউদার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে ৩০০ টাকায়। আগের সিরিজ গুলোই এই গ্যালারির টিকিটের দাম ছিল ১৫০ টাকা। ৩০০ টাকার ক্লাব হাউজের টিকিটের দাম এবার করা হয়েছে ৫০০ টাকা।

এদিকে ভিআইপি স্ট্যান্ডের দাম এক হাজার টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৫০০ টাকা। যা পূর্বে পাওয়া যেতো ১ হাজার টাকায়। আগামী ৩ ডিসেম্বর সকাল ৯ টা থেকে শুরু হবে টিকিট বিক্রি, চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। পুরো সিরিজের টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

Loading