কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হয়েছেন সালমান চৌধুরী

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ , নভেম্বর ৩০, ২০২২

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসাবে দায়িত্ব পেয়েছেন চট্টগ্রামের ছাত্রনেতা সালমান চৌধুরী
সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে সালমান চৌধুরী কে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মনোনীত করা হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত করা হলো। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।

চট্টগ্রামের রাউজানের সন্তান সালমান চৌধুরী মহসিন কলেজের শিক্ষার্থী হওয়ার কারনে বর্তমানে চট্টগ্রাম নগরীর বাসিন্দা। সালমান চৌধুরী মূলত স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে নানান প্রতিকূলতা ও ঘাত প্রতিঘাত উপেক্ষা করে উড়িয়েছেন ছাত্রলীগের পতাকা। ছাত্রলীগকে সুসংগঠিত করতে তিনি দায়িত্ব পালন করেছেন কদলপুুর ইউনিয়ন ২ নংওয়ার্ড, কদলপুর ইউনিয়ন, রাউজান উপজেলা দক্ষিণ এবং কলেজ ক্যাম্পাস মত গুরুত্বপূর্ন ইউনিটে।