সুবর্ণচরে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ , নভেম্বর ২০, ২০২২

সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ভূইয়ারহাট এলাকা থেকে ৩ রোহিঙ্গা নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১হাজার ৬৫০ পিস ইয়াবা ও নগদ ১৪হাজার টাকা জব্দ করা হয়।

রোববার সকালে ভূইয়ারহাট কলোনি রাস্তার মাথা থেকে তাদের আটক করা হয়। আটককৃতর হচ্ছেন, কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বদিউল আলমের ছেলে রফিক (৩৮), মৃত আবদুর শুক্কুুরের স্ত্রী সেতারা বেগম (৫০) ও আবদুল করিমের ছেলে নূর কবির (২৫)।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভূঁইয়ার হাট কলোনি রাস্তার মাথায় অভিযান চালায় পুলিশ। এসময় কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসা এক নারী ও দুই পুরুষকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করে। পরে তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ১৬৫০পিস ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃত রোহিঙ্গারা বিভিন্ন সময় কক্সবাজার থেকে ইয়াবা এনে স্থানীয় কারবারিদের সহযোগিতায় নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিকেলে বিচারিক আদালতে প্রেরণ করা হবে।