রামগড়ে জোন কমান্ডার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ , নভেম্বর ১৭, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে জোন কমান্ডার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই নভেম্বর ) বিকেলে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলার উদ্বোধন করেন রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্নেল হাফিজুর রহমান।ফাইনাল খেলায় দুটি শক্তিশালী দল ফ্রেন্ডস ক্লাব রামগড় চা বাগান ও উত্তর ফটিকছড়ির সেতুনির্মান ক্রীড়া সংঘ অংশ নেয়। নব্বই মিনিটের খেলায় মাঠের চারপাশে খেলা দেখতে আসা শত শত দর্শকদের চমকপ্রদ নৈপুণ্যময় খেলা উপহার দেন উভয় দলের খেলোয়াড়রা। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ খেলা গোল শূন্য ভাবে শেষ হলেও ট্রাইবেকারে উত্তর ফটিকছড়ির রহমত পুর সেতু নির্মান ক্রীড়া সংঘ রামগড় চা বাগান ফ্রেন্ডস ক্লাবকে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও বিভিন্ন পুরস্কার তুলে দেন রামগড় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল হাফিজুর রহমান, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, পৌর মেয়র রফিকুল আলম কামাল, মুক্তি যোদ্ধা কমান্ডার মফিজুর রহমান ও রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদের।
এ সময় ৪৩ বিজিবির সহকারী পরিচালক রাজু আহমেদ, অন্যান্য বিজিবি কর্মকর্তা, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাতাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী নুরুল আলম, গণমাধ্যম কর্মী,গণ্যমান্য ব্যক্তিবর্গ ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ হাফিজুর রহমান রামগড়ের জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।
তিনি বলেন খেলাধুলা শরীর, মন ভালো রাখে সম্প্রীতি বাড়ায়। মানসিকতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই। মাদক, অসামাজিক কার্যকলাপ,অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুবসমাজকে দূরে রাখতে ভবিষ্যতে খেলাধুলার এরকম আয়োজন চলমান থাকবে বলে তিনি জানান।