সাভারে ছিনতাইকারীর কবলে এসিল্যান্ড, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ৮:৪৪ পূর্বাহ্ণ , নভেম্বর ১৫, ২০২২

ঢাকার সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়ে এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে সাভারের সিঅ্যান্ডবি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

এসিল্যান্ড আবু বকর সিদ্দিক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষনার্থী।

প্রত্যক্ষদর্শীর বলেন, আবু বকর সিদ্দিক নামের ওই ব্যক্তি সাভারের দিক থেকে আসা গাড়ি থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন। এসময় পাঁচজন ছিনতাইকারী তাকে আক্রমণ করেন। এসময় তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে কাছে থাকা মোবাইল টাকা পয়সা সব নিয়ে চলে যায়। ছিনতাইকারীরা দেয়াল টপকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিতরে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

এব্যাপারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মামুন বলেন, রাত সাড়ে ১১ টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। এছাড়া এখন রোগী অপারেশন থিয়েটারে আছে। তার অস্ত্রোপচার চলছে। প্রাথমিক ভাবে জেনেছি তার শরীরে ৩ থেকে ৪টি ছুরিকাঘাত রয়েছে। অস্ত্রোপচার সম্পন্ন হলে তার শারীরিক অবস্থার কথা নিশ্চিত ভাবে বলা যাবে।

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, আহত ও এসিল্যান্ডকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এব্যাপারে তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

Loading