গর্ভধারিণী মাকে হত্যাচেষ্টার ঘটনায় চাচা গ্রেফতার

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ , নভেম্বর ১৩, ২০২২

টাংগাইলের মির্জাপুর উপজেলার গায়েরাবেতীল কটামারা গ্রামের মিয়াজ উদ্দীনের স্ত্রী আছমা বেগম (৪৫) নামের এক মাকে হত্যার উদ্দেশ্যে মেরে রক্তাক্ত করেছে তার নিজের পেটের ছেলে রফিক,ছেলের বউ ও তার সহযোগী রফিকের বড় চাচা হানিফ উদ্দিন (৬০), রফিকের চাচী লাইলী বেগম (৪৫) সহ আরো অজ্ঞাত ৪/৫ জন। তারা সবাই মিলে ঐ মাকে বেধরক মারপিট করেছে এমন অভিযোগ পাওয়া যায় রফিকের বাবা মিয়াজ উদ্দীনের নিকট থেকে।

এই ঘটনায় শনিবার দিবাগত রাত ১১ টার দিকে রফিকের চাচা হানিফ উদ্দিনকে তার নিজ বাড়িতে থেকে গ্রেফতার করেন বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই নেসার উদ্দিন ও তার সঙ্গীয় ফোর্স।পরে তাকে রাতেই মির্জাপুর থানায় নিয়ে যাওয়া হয়। মিয়াজ উদ্দিন জানান, বেধড়ক মারের ফলে আমার স্ত্রী আছমা বেগমের মাথা ফেটে যায়, হাতের হাড় ফেটে গিয়েছে এবং মাথায় ৭/৮টা সেলাই দেয়া হয়েছে।আছমা বেগম বর্তমানে কালিয়াকৈর শ্রীফলতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ৭/১১/২০২২ ইং ভোরে। এ বিষয়ে আছমার স্বামী মিয়াজ উদ্দিন বাদী হয়ে ৮/১১/২০২২ তারিখে উল্লেখিত ব্যক্তিদের নামে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মিয়াজ উদ্দিন আরো জানান, এলাকার একটি প্রভাবশালী মহল অভিযোগ তোলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করছে।বাদী মিয়াজ উদ্দিন ও তার মেয়ে রুমা আইনগত ভাবে বিবাদীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। অপরদিকে অভিযুক্ত বিবাদীদের সাথে কথা হলে তাহারা মারপিটের বিষয় অস্বীকার করেন। এ বিষয়ে বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই নেসার উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা অভিযোগ পেয়েছি।হানিফ উদ্দিন নামের এক আসামিকে গ্রেফতার করেছি।আইনি প্রক্রিয়া শেষে তাকে জেলহাজতে পাঠানো হবে।

Loading