মাস্টারকার্ড Q4 ২০২২ রিলিজ ওর্য়াকশপ‌ অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৩, ২০২২

মাস্টারকার্ড দেশের বিভিন্ন ব্যাংক এবং ফিন্যান্সিয়াল ইন্সটিটিউশনে কর্মরত বিপুল সংখ্যক সিনিয়র কর্মকর্তাদের জন্য রাজধানী ঢাকার একটি হোটেলে ‘মাস্টারকার্ড Q4 ২০২২ রিলিজ ওর্য়াকশপ’ এর আয়োজন করেছে।

ওর্য়াকশপটির উদ্বোধন করেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এবং ওর্য়াকশপটি পরিচালনার দায়িত্বে ছিলেন, হারিশ বাবু, ভাইস প্রেসিডেন্ট, মার্কেট ডেলিভারি, ইন্টারন্যাশনাল মার্কেট, মুনিশ জেইরাথ, ডিরেক্টর, মার্কেট ডেলিভারি, স্বাগতা চক্রবর্তী, ম্যানেজার, মার্কেট ডেলিভারি, ইন্টারন্যাশনাল মার্কেট এবং ভাগেশ রাঘাভেন্দ্রা, ম্যানেজার, মার্কেট ডেলিভারি, ইন্টারন্যাশনাল মার্কেট মাস্টারকার্ড।

মাস্টারকার্ড সম্পর্কে, www.mastercard.com মাস্টারকার্ড হলো একটি বিশ্বজনীন আধুনিক প্রযুক্তিভিত্তিক লেনদেন সেবাদাতা প্রতিষ্ঠান। এই কোম্পানির লক্ষ্য হচ্ছে, জনগণকে অন্তর্ভূক্তিমূলক ডিজিটাল আর্থিক সেবার সাথে সম্পৃক্ত করা, যাতে তাঁদের প্রত্যেকের ক্ষমতায়ন বাড়ে। মাস্টারকার্ড লেনদেন সেবাকে অধিকতর সহজ, নিরাপদ, স্মার্ট ও সহজলভ্য করে তোলার মাধ্যমে বিশ্বজুড়ে সব জায়গায় সবাইকে নিরবচ্ছিন্ন সেবা প্রদান করতে চায়। মাস্টারকার্ড নিরাপদ ডেটা ও নেটওয়ার্ক, পার্টনারশিপ ও পারস্পরিক সম্পর্ক ব্যবহার করে এবং উদ্ভাবন ও সমাধান নিয়ে আসার মাধ্যমে ব্যক্তি, আর্থিক প্রতিষ্ঠান, সরকার ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের সম্ভাবনা কাজে লাগাতে সহায়ক ভূমিকা পালন করে থাকে। মাস্টারকার্ড প্রতিষ্ঠানের ভেতরে ও বাইরে সব জায়গায় শোভন সংস্কৃতি বজায় রেখে নিরন্তর কাজ করে চলেছে। বর্তমানে বিশ্বের ২১০টিরও বেশি দেশ ও অঞ্চলে মাস্টারকার্ডের কার্যক্রম বিস্তৃত রয়েছে।

Loading