সেনবাগে বিদ্যুৎ সম্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্য

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ , আগস্ট ১৯, ২০২২

এ এইচ লিটন, সেনবাগ প্রতিনিধি ঃ

নোয়াখালীর সেনবাগে বিদ্যুৎ সম্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে এবং এঘটনায় আহত হয়েছে আরো ৩জন। বৃহস্পতিবার দুপুরে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ছমিরমুন্সির হাট বাজার সংলগ্ন আজিজপুর তোবারক আলী মার্কেটের পাশ্বে আয়েশা ছিদ্দিকা মহিলা মাদ্রাসার ভবনের সয়েল টেষ্টের সময় স্থাপিত পিলার ভেঙ্গে বৈদ্যুতিক তারের ওপর পড়লে ওই দুর্ঘটনাটি ঘটে।

নিহতের বাড়ি নেত্রকোনা জেলার পূর্ব দৌলা উপজেলার বাগদা গ্রামের সবুজ (৩৫) নজরুল ইসলাম (৪৫) নিহতরা সেনবাগ সরকারি হাসপাতালে এবং আহত বাচ্ছু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত বাচ্ছু মিয়ার ছেলে কাইছার জানায়,তারা বৃহস্পতিবার সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট আয়েশা ছিদ্দিকা মহিলা মাদরাসার নতুন ভবন নির্মাণের জন্য সয়েল ষ্টেটের জন্য সবুজ কন্সেন্ট্রেকশন সঙ্গে চুক্তি করে। পরবর্তীতে তারা নেত্রোকোনা থেকে মালামাল ও শ্রমিক নিয়ে ঘটনাস্থলে এসে মাটি খননের কাজ শুরুর জন্য সিড়ি স্থাপন করার সময় অসাবধানতা বসত সিড়িটি ভেঙ্গে যাওয়ায় বৈদ্যুতিক তারে ওপর পড়লে তাৎক্ষনিক বিদ্যুৎস্পৃষ্টে হয়ে সবুজ ও নজরুল নিহত হয়। এসময় বাচ্চু মিয়া গুরুত্বর আহত হয়। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে।

সেনবাগ থানার অফিসার ইনচর্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে নিশ্চিত করেন।

Loading