ছাত্রলীগ নেতাকে ছুরি মেরে হত্যা চেষ্টা, থানায় মামলা দায়ের

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ , আগস্ট ১৫, ২০২২

দিনাজপুরের চিরিরবন্দরে মাহফুজ নামে একজন ছাত্রলীগ নেতাকে ছুরি মেরে হত্যা চেষ্টার অভিযোগে ২ জন ও অজ্ঞাত ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। গত ১৪ আগস্ট বিকেল সাড়ে ৫ টায় দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের ঘুঘুরাতলী মোড় হতে বেলতলী বাজারে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় এ হত্যা চেষ্টার ঘটনাটি ঘটেছে।

থানা সুত্রে জানা গেছে, ছাত্রলীগ কর্মী মাহফুজার রহমান (২৫) বাদী হয়ে রাত ১০ টায় সাঁইতাড়া ইউনিয়নের ফজলার ডাক্তারের ছেলে স্বাস্থ্যকর্মী আফতাবুজ্জামান আফতাব (৩৫) ও পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের যশাই শুকদেবপুর এলাকার নুর মোহাম্মদের ছেলে আবদুস সালামকে(৩২) সহ অজ্ঞাত ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

ওই ছাত্রলীগ কর্মীর বাবা সাবেক ইউপি সদস্য নুরুল আমিন শাহ্ জানান, মাহাফুজার রহমান তার খালাতো ভাইসহ মোটরসাইকেল যোগে ঘুঘরাতলী থেকে বেলতলী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা লালদিঘী মন্দিরের সামনে পৌঁছলে আফতাফবুজ্জামান, সালামসহ অজ্ঞাত ১০ জন ব্যক্তি তার পথরোধ করে। এ সময় আফতাবুজ্জামানের নির্দেশে আবদুস সালাম ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে মাহাফুজারের পেটে আঘাত করে।  চুরি কোমড়ে লেগে গুরুতর জখম হয়। এ সময় মাহাফুজারের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ জানান, এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

 

Loading