ফতুল্লায় ২১ যাত্রীসহ ট্রলারডুবি

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ , আগস্ট ১২, ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে বাল্কহেডের ধাক্কায় খেয়া পারাপারের একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ওই ট্রলারের ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। তারা প্রত্যেকেই সাতরিয়ে তীরে উঠতে পেরেছেন বলে তাদের পক্ষ থেকে দাবি করা হয়েছে। শুক্রবার ভোর রাত সাড়ে ৩টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটের কাছে এঘটনা ঘটে।

ট্রলারচালক আমজাদ হোসেন গণমাধ্যমে জানান, প্রতিদিনই ভোরে ভিবিন্ন ধরনের ব্যবসায়ীরা বক্তাবলী থেকে নদীপাড় হয়ে নারায়ণগঞ্জ শহরে যায় কেনাকাটা করতে। এদিনও বক্তাবলী অপারের ঘাট থেকে অন্তত ২০/২১ জন ব্যবসায়ী ট্রলারে উঠে ছিলেন শহরে যাবেন। ঘাট থেকে কিছুটা গেলে আলী মিয়া নামে এক যাত্রীকে ট্রলারটি চালাতে দিয়ে আমি ভাড়া আদায় করতে যাই।

তখন ট্রলারটি প্রায় এপারের ঘাটের কাছে এসে পড়েছে। ঠিক তখনই ঢাকা থেকে মুন্সিগঞ্জগামী একটি বাল্কহেড এসে আমাদের ট্রলারের মাঝখান দিয়ে উঠিয়ে দেয়। এসময় যাত্রীরা সকলে সাতরিয়ে নদীর তীরে উঠে পড়েছে বলে শুনলাম।

তিনি আরও জানান, ট্রলারে যারা ছিলেন সবাই আমার পরিচিত। তাদের সবাইকেই সাতরিয়ে তীরে উঠতে দেখেছি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আব্দুল্লা আল আরেফীন জানান, আমাদের দুটি টিম নদীতে তল্লাশি চালাচ্ছে। এখনও পর্যন্ত নিখোঁজের বিষয় কেউ দাবি করেনি। তারপরও আমাদের লোকজন নদীতে রয়েছে।

Loading