সেনবাগে ৩০ লিটার চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ , আগস্ট ১০, ২০২২

আমির হোসেন(লিটন),সেনবাগ প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ ৩০লিটার চোলাই মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে। এ সময় মদ পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

বুধবার ভোর সোয়া ৪ টার দিকে থানার এসআই তানভীর আহমেদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির গাজীরহাট মোড়ে অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদ ও মদ পরিবহনের কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন ফেনীর দাগনভূঁইয়া উপজেলার বারাকান্দি গ্রামের সফিকুর রহমানের ছেলে মহিন উদ্দিন প্রকাশ হৃদয় (২০),অর্জুনতলা ইউপির ছিলোনিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মহিন উদ্দিন প্রকাশ মহিন (২৫) ও সাহাব উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২৫)এবং সেনবাগ উপজেলার ডুমরুয়া ইউপির পাইথক গ্রামের হাবিব উল্যাহ ছেলে মোঃ কামাল হোসেন (৪০)।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনবাগের ডমুরুয়া ইউপির গাজীরহাট মোড়ে অভিযান চালিয়ে ৩০ লিটার চোলাই মদসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে নোয়াখালীর বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading