৪৩ বিজিবি’র হাতে ভারতীয় মালামালসহ আটক দুই জন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৬:৫২ পূর্বাহ্ণ , আগস্ট ১০, ২০২২

খাগড়াছড়ির ৪৩ বিজিবির রামগড় ব্যাটালিয়নের সদস্যরা ভারতীয় গাঁজা,দুইটি মোটরসাইকেল,ও একটি মোবাইল ফোনসহ ০২ জনকে আটক করেছে।আটককৃতরা হলো চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার নয়দৌলং গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ ইয়াসিন (২০) ও একই এলাকার সামশুল আলমের ছেলে মোঃ কামরুল ইসলাম (২০)।
মঙ্গলবার (০৯ আগস্ট) দুপুরে বিজিবি’র রামগড় ব্যাটালিয়নের অধীনস্থ কয়লারমুখ চেক পোষ্টে কর্মরত হাবিলদার লিটন চন্দ্র সাহা এর নেতৃত্বে একটি টহল দল মালামালসহ দুই ব্যাক্তিকে আটক করে।
বিজিবি’র সূত্র জানায়,৪৩ বিজিবির অধীনস্থ কয়লারমুখ চেক পোষ্টের সদস্যরা চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেক পোষ্টের দায়িত্বপূর্ণ ভবানীপুর লেবু বাগান (জিআর-৬৬৩৩৫৪ এমএস ৭৯এম/৯) নামক স্থান হতে ০২ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ০১ কেজি ভারতীয় গাঁজা,০২টি প্লাটিনা-১০০ সিসি মোটরসাইকেল, এবং ০১টি HUAWEI মোবাইল ফোন উদ্ধার করে।উদ্ধার হওয়া এসব মালামালে বর্তমান বাজার মূল্য প্রায় মূল্য-১লক্ষ ৫০ হাজার ৫ শ টাকা।৪৩ বিজিবির অতিরিক্ত পরিচালক ও ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান জানান,উদ্ধারকৃত মালামাল ও আটক দুই ব্যাক্তিকে জোরারগঞ্জ থানায় সৌপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।সীমান্ত সুরক্ষাসহ চোরাচালানকারীদের বিরুদ্ধে বিজিবি সর্বদা প্রস্তুত রয়েছে।