আমরা আওয়ামী লীগ-বিএনপির বন্ধু হতে চাই না

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ , জুলাই ২৯, ২০২২

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় সংসদ উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আমি অনেক দিন আগেই বলেছি শ্রীলংকা হবে। তেল আনতে পারছে না, বিদ্যুৎও বন্ধ হয়ে গছে। বিদ্যুৎ খাতে হাজার কোটি টাকা অপচয় করছে। আইএমএফ’র কাছ থেকে টাকা আনতে নানা শর্ত দিচ্ছে। দেশের অর্থনীতির অবস্থা খারাপ। ডলারের দাম বাড়তি।

এ কারনে বিভিন্ন জিনিসপত্রে দাম বাড়লে সরকার আপনাদের কি ভাবে রক্ষা করবে তার কোন প্রস্তুতি দেখতে পচ্ছি না। আওয়ামী লীগ- বিএনপি চরিত্র গত ভাবে এক। আওয়ামী লীগের উদ্দ্যেশ্য করে বলেন দেশে এখন গুম-খুন বন্ধ করতে হলে জাতিয় পার্টিকে লাগবে।

আমরা আওয়ামী লীগের বন্ধু হতে চাই না আমরা বিএনপিরও বন্ধু হতে চাই না। আমরা জনগনের বন্ধু হতে চাই। তিনি আজ বিকাল সাড়ে ৫ টায় পটুয়াখালী শিল্পকলা একাডেমীতে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতিয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতিয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশীদ এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা এমপি, সাহিদুর রহমান টেপা, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, মেজর রানা মোঃ সোহেল (অব.) এমপি প্রমুখ। উল্লেখ্য, পটুয়াখালী জেলা জাতীয় পার্টির গত ২০১৬ সালে সব শেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।