দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দশম শ্রেণির ছাত্র গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৩০ পূর্বাহ্ণ , জুলাই ২৯, ২০২২

মানিকগঞ্জে দুইজন শিশু ধর্ষণের ঘটনায় ১০ম শ্রেণির এক কিশোরকে গ্রেপ্তার করে কিশোর আদালতের মাধ্যমে সংশোধনাগারে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, গত মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে মানিকগঞ্জ সদর উপজলা রানাদিয়া গ্রামে ১০ বছরর শিশু ছাত্রীকে দশম শ্রেণি পড়ুয়া ১৫ বছরের এক কিশোর তার বাড়িতে ডেকে নিয়ে কৌশলে ধর্ষণ করে। ওই ধর্ষণের ঘটনা দেখে ফেলে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া আরেক প্রতিবশী শিশু। সে ধর্ষণের ঘটনাটি সবাইকে বলে দেবে বলার পর ওই কিশোর কৌশলে ওই ছাত্রীকেও ঘরে নিয়ে যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে তাকেও ধর্ষণ করে। ঘটনাটি দুই শিশুই পরিবারের কাছে গোপন রাখে।

কিন্তু অভিযুক্ত ১০ম শ্রেণির ওই ছাত্র ঘটনাটি তার বন্ধুকে বলে। ওই বন্ধু গত ২৭ জুলাই ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর চাচিকে ঘটনাটি খুলে বলে। এরপর ধর্ষণের শিকার ওই ছাত্রীর চাচি ঘটনাটি পরিবারের সদস্যদের কাছে বলে দেয়। ধর্ষণের শিকার দুই শিশুর এক আত্মীয় সিলেট থেকে ২৭ জুলাই রাতে ৯৯৯ নম্বরে অভিযোগ করেন। ৯৯৯ নম্বরে অভিযাগ পাওয়ার সঙ্গে সঙ্গে গত বুধবার রাতেই অভিযুক্ত কিশারকে আটক করে থানায় নিয়ে আসা হয়। অভিযুক্ত ওই কিশোর অপরাধ স্বীকার করেছে।

তিনি আরও বলেন, দুই শিশু ধর্ষণের ঘটনায় ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া শিশুর মা বাদী হয়ে বৃহস্পতিবার আটক কিশারকে অভিযুক্ত করে মামলা করেছেন।

ধর্ষণের শিকার দুই শিশুর ডাক্তারি পরীক্ষার পাশাপাশি ম্যাজিষ্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি দেন। আদালত ওই কিশারকে গাজীপুর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন ।