চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আবারো রহস্যজনক চুরি

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ , জুলাই ২৮, ২০২২

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২৪ দিনের মধ্যে পুনরায় রহস্যজনক ভাবে আবারো চুরি হওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই)দিবাগত রাত থেকে সকালের মধ্যে এ চুরির ঘটনাটি ঘটেছে । হাসপাতাল সুত্রে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কক্ষ, হিসাব রক্ষকের কক্ষ,অফিস সহকারীর কক্ষ ও পরিসংখ্যান কক্ষের দরজার তালা ভেঙ্গে আলমিরা খুলে ও টেবিলের ড্রয়ার খুলে ফাইলপত্র তছনছ করা হয়েছে। অফিস সহকারীর কক্ষের জানালার বাহিরে একটি ট্যাব পড়ে থাকতে দেখা গেছে।

এর আগে গত ৩ জুলাই হাসপাতালের কক্ষের আলমারী ও টেবিলের ড্রয়ার ভেঙ্গে একইভাবে বিভিন্ন ফাইল তছনছ করে বিভিন্ন বিল থেকে উত্তোলিত ৯ লাখ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ তানভীর হাসনাত রবিন জানান, কি কি কাগজ বা আরো অন্যকিছু চুরি গেছে কিনা তা চিহ্নিত করা হচ্ছে। বিষয়টি থানায় অবহিত করা হয়েছে। ইতিমধ্যে জেলা সিভিল সার্জন ডাঃ এস.এম বোরহানুল ইসলাম সিদ্দিকী ও ডেপুটি সিভিল সার্জন ডাঃ আসিফ আলী হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ জানান, সংবাদটি পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। আলামত জব্দ করা হয়েছে। সিসি ক্যামেরা সচল থাকলেও চুরির সময়ের ভিডিও ফুটেজ পূর্বের মত পাওয়া যায়নি। পরিকল্পিতভাবে এ ঘটনাটি ঘটানো হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।