আশুলিয়ায় ১ কোটি ‌৭ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

প্রকাশিত: ৬:২১ অপরাহ্ণ , জুলাই ২৭, ২০২২

ঢাকা জেলার আশুলিয়ার পলাশবাড়ী এলাকা হতে ১ কোটি ০৭ লাখ টাকা মূল্যের ১.০৭ কেজি হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

২। এরই ধারাবাহিকতায় ২৬ জুলাই ২০২২ ইং তারিখ বিকাল ০৩.২০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন পলাশবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১ কোটি ০৭ লাখ মূল্যমানের ১.০৭ কেজি হেরোইন, ০১ টি মোবাইল ও নগদ ৯০০ টাকাসহ নিম্নোক্ত ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় (ক) নির্মলা বিশ্বাস (৩৫), জেলা-রাজশাহী। (খ) সীমান্ত বিশ্বাস (১৮), রাজশাহী।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানীর আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

৪। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Loading