স্বাধীনতার পর প্রথম আমিন বাজার ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ , জুলাই ২৬, ২০২২

রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলার আমিন বাজারে জমকালো আয়োজনে আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।

স্বাধীনতার পর এই প্রথম ত্রি বার্ষিক সম্মেলন ঘিরে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। আমিন বাজার বাস টার্মিনালে আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এই সম্মেলনকে ঘিরে ঢাকা আরিচা মহাসড়কসহ বিভিন্নস্থানে সাজানো হয় ব্যানার ফেস্টুন দিয়ে। সন্মেলনে আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদকে সভাপতি ও মোঃ বেলায়েত হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে আগামী তিন বছরের জন্য নির্বাচিত করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল হাই আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লিয়াকত হোসেন, আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ,ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক।