ডেপুটি স্পিকারের মৃত্যুতে মুক্তিযোদ্ধার সন্তানদের শোক

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ , জুলাই ২৩, ২০২২

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এবং গাইবান্ধা-৫ আসনের সাতবারের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটি। এক যৌথ বিবৃতিতে সংগঠনের নেতারা ডেপুটি স্পিকারের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তানের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ডক্টর কাজী সাইফুদ্দিন, শহীদ এমপি নুরুল হক হাওলাদারের একমাত্র কন্যা জোবায়দা হক অজন্তা, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশিদুজ্জামান শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ রনি, আল আমিন মৃদুল, আব্দুল্লাহ আল মামুন, আহমাদ রাসেল আজ এক বিবৃতিতে এ শোক জানান।

নেতৃবৃন্দ বলেন, মহান মুক্তিযুদ্ধে ১১ নম্বর সেক্টরে রণাঙ্গনের বীরসেনানী মো. ফজলে রাব্বী মিয়া মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের প্রতি অত্যন্ত আন্তরিক ছিলেন। মুক্তিযোদ্ধাদের যেকোন দুঃসময় তিনি তাদের পাশে এসে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ প্রতিষ্ঠা এবং সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে তার অবস্থান ছিল সব সময় সক্রিয়। তিনি মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য ছিলেন একজন অনুকরণীয় চরিত্র। মুক্তিকামী মানুষের আদর্শিক চেতনার বাতিঘর। যতদিন মুক্তিযুদ্ধের বাংলাদেশ থাকবে ততদিন তার নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

আজ ২৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ রোজ- শনিবার বাংলাদেশ সময় রাত ২টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কস্থ মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।