সম্প্রীতি অটুট রেখে ঐক্যবদ্ধ ভাবে উন্নয়ন কাজ অব্যাহত রাখার আহ্বান জানালেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ , জুলাই ২১, ২০২২

পাহাড়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভেদাভেদ ভূলে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও ২৯৮নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।
তিনি আজ রামগড়ে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ৩য় পর্যায়ে ২য় ধাপে ভূমিহীন, গৃহহীন ও ছিন্নমূল ৭৮টি পরিবার কে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে একথা বলেন।
বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৯টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে একযোগে এসব ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রামগড় উপজেলা সম্মেলন কক্ষে রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে গৃহ ও ভুমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত, রামগড় পৌরসভা মেয়র রফিকুল আলম কামাল, রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা বেগম, রামগড় সদর ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমিজানুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম প্রমূখ।
রামগড় উপজেলা নির্বাহীকর্মকর্তা জানান,আজকে ৩য় পর্যায়ের ২য় ধাপে রামগড়ে ৭৮ পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে। সারাদেশে নির্মিত আরও ২৬ হাজার ২২৯টি গৃহ ও ভূমি প্রধানমন্ত্রী হস্তান্তর করেছেন। এর মধ্যে রামগড়ে হস্তান্তরিত হয় ৭৮টি ঘর। যার মধ্যে রামগড় পৌরসভায় ৭টি, ১ নং সদর রামগড় ইউপিতে ৪১টি এবং ২ নং পাতাছড়া ইউপিতে ৩০টি ঘর হস্তান্তরিত করা হয়।

তিনি আরো জানান,এ পর্যন্ত রামগড় উপজেলায় মোট ৩৪৩টি গৃহ ও জমির দলিল উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হয়েছে।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, হেডম্যান,কারবারি, উপকারভোগী ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading