চিলমারীতে ধর্ষণ চেষ্টার ঘটনায় আটক ১

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ , জুলাই ১৭, ২০২২

কুড়িগ্রামের চিলমারীতে শ্রবণ প্রতিবন্ধী পাঁচ সন্তানের জননীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রিয়াজুল ইসলাম (৩৫) নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। গতকাল রাতে রাণীগঞ্জ ইউনিয়নের মজারটারী এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করে চিলমারী থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্ত রিয়াজুল ইসলাম ওই এলাকার মৃত গোলজার হোসেন এর ছেলে।

চিলমারী মডেল থানা অফিসার ইনর্চাজ মোঃ আতিকুর রহমান বলেন, গত বুধবার ভোরে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে এবং এক পর্যায়ে মারামারিও হয়। পরে ওই দিনই থানায় একটি অভিযোগ দেন ভুক্তভুগি মহিলার স্বামী। অভিযোগের পর ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি এবং তদন্ত করার পর গতকাল (১৬জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। সেই রাতেই পুলিশ পাঠিয়ে অভিযুক্ত রিয়াজুল ইসলামকে আটক করা হয়েছে।
ওসি আরো বলেন, আজ দুপুরে বিধি মোতাবেক আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ওই ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বুধবার ফজরের নামাজ শেষে ওই গৃহবধূর স্বামী দ্বিতীয় ছেলেসহ নদীর পাড়ে জমি দেখতে যায়। এই সুযোগে রিয়াজুল ইসলাম ওই গৃহবধুর শয়ন কক্ষে গিয়ে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে ঘরে থাকা ওই গৃহবধুর ছেলে মেয়ে বুঝতে পারলে এক পর্যায়ে গৃহবধূ ও তার ছেলে মেয়েদের বেধরক মারপিট করেন ওই ব্যক্তি। এঘটনা ধামাচাপা দিতে ওই শ্রবণ প্রতিবন্ধী গৃহবধূকে অভিযুক্ত রিয়াজুলের বড়ভাই সোলায়মান ‘দা’ দিয়ে কোপ দেয়।
এরপরও মুখ খুলতে চাইলে রিয়াজুলের অপর এক ভাই লুৎফর রহমান লোহার রোড দিয়ে বেধরক মারপিট করেন বলে অভিযোগ করেন ভুক্তভুগি ওই মহিলার পরিবার।