আশুলিয়ায় চা-দোকানের বাকি নিয়ে বাকবিতন্ডা; ১০ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ , জুলাই ১৪, ২০২২

আশুলিয়ার কুমকুমারি এলাকায় বাকি টাকা চাওয়ায় দোকান মালিকসহ প্রায় ১০ জনকে কুপিয়ে আহত করেছে আফজাল বাহিনী।
১২ জুলাই মঙ্গলবার রাতে আশুলিয়ার কুমকুমারি এলাকায় এই ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে প্রধান অভিযুক্তসহ ৮ জনকে আটক করেছে পুলিশ ।
আহতরা হলেন ওই এলাকার মৃত আজগর মিয়ার ছেলে আলম উদ্দিন (৬০), তার স্ত্রী খাদিজা (৫৫), ছেলে ইয়ামিন (১৮), মৃত আসান উদ্দিনের ছেলে গফুর মিয়া (৫৫), মুন্না কবিরের স্ত্রী শাহানা (৩৫), মৃত নান্দু পাগলার ছেলে সলিল (৭০), তার ছেলে রাজন (১৮), সুজন (৪৫) জাহানারা (৩০) ও মুদি দোকানি জামাল মিয়া (৪৩) ।
আহত ইয়ামিন বলেন, গত ১২ই জুলাই বিকেলে মুদি দোকানি জামাল মিয়া আফজালের কাছ থেকে দোকান বাকির চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। মানুষের সামনে বাকি টাকা চাওয়ায় দোকানির প্রতি ক্ষিপ্ত হয় আফজাল। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির পর আফজাল ঘটনাস্থল থেকে চলে যায়। এই ঘটনার সূত্র ধরে একইদিন রাতে আফজাল তার সঙ্গীদের ঠেকে এনে ২০-২৫ জন মিলে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে জামালের ওপর হামলা চালায়। এসময় কয়েকজন জামালকে বাঁচাতে গেলে তাদের সবাইকে কুপিয়ে জখম করে। এঘটনায় প্রায় ৯ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক আল মামুন কবির জানায়, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযুক্ত আফজাল মাতাল অবস্থায় তাদের সহযোগিদের নিয়ে ওই দোকানিসহ তার পরিবারের লোকজেনর ওপর হামলা চালায়। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করেছেন।
আবুল কালাম বাদী হয়ে আশুলিয়া থানার ১০জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর -৩৭, তারিখঃ ১৩/০৭/২২ইং, ধারাঃ-১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২২৫/৩২৬/৩০৭/৫০৬/পেনাল কোর্ড। আসামীরা হলোঃ ১,আফজাল হোসেন (২৬)পিতাঃ ইব্রাহিম খলিল, সাং কুমকুমারি, থানাঃ আশুলিয়া। ২, মোঃ ইমন(২০)পিতাঃ ইব্রাহিম খলিল, সাং কুমকুমারি, থানাঃ আশুলিয়া। ৩, মোঃ নাসিম হোসেন(২০) পিতাঃ আনোয়ার হোসেন, সাং বাটুলিয়া,থানাঃ তুরাগ।৪,ইয়াছিন (২১) পিতাঃ মানিক মিয়া, সাং কামার পাড়া,থানাঃ তুরাগ। ৫,আল আমিন(২০) পিতাঃ বদরুল হক,সাং কামার পাড়া, থানাঃ তুরাগ। ৬,আকাশ হোসেন (২২)পিতাঃ মনির হোসেন, সাং লদুয়া, থানাঃ মতলব উত্তর,চাঁদপুর। ৭,জাহিদুল ইসলাম ওয়াসিউর(২০) পিতাঃ জাহাঙ্গীর আলম, সাং কাকাব,থানাঃ সাভার। ৮,মোঃ রিয়াজ(১৯)পিতাঃ মোঃ আলাল উদ্দিন, সাং দত্তপাড়া, থানাঃ সাভার। ৯, মোঃ জসিম উদ্দিন (২৫) পিতাঃ মনির হোসেন, সাং উত্তর পেঙ্গুইন, মুরাদনগর,কুমিল্লা। ১০,রাফি (২০) পিতাঃ রিয়াজ আহমেদ, সাং চারাবাগ,থানাঃ আশুলিয়া।