ছোট বোনকে গণধর্ষণের পর হত্যা করালেন বড় বোন!

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ , জুলাই ১, ২০২২

বড় বোনের একাধিক সম্পর্কের কথা জেনে ফেলে তেরো বছর বয়সী ছোট বোন। আর এ কারণেই ছোট বোনকে গণধর্ষণের পর হত্যা করালেন বড় বোন। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লখিমপুরের খীরীতে।

ভারতীয় সংবাদমাধ্যমে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, বড় বোনের একাধিক সম্পর্কের কথা জানতে পেরেছিল ছোট বোন। বিষয়টি নিয়ে প্রায়ই দুই বোনের মধ্যে ঝগড়া লেগেই থাকত। শৌচকর্মের কথা বলে গত মঙ্গলবার রাতে ছোট বোনকে নিয়ে বাড়ির কাছে একটি আখ ক্ষেতে নিয়ে যান বড় বোন। সেখানে আগে থেকে ছিলেন রঞ্জিত চৌহান, অমর সিংহ, অঙ্কিত এবং সন্দীপ চৌহান নামের চার যুবক। প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ১৯-এর মধ্যে।

এরপরই কিশোরীকে ওই চার জন মিলে গণধর্ষণ করেন। ঘটনার সময় পাহারা দিচ্ছিলেন কিশোরীর বড় বোন এবং দীপু চৌহান ও অর্জুন নামে আরও দুই যুবক। গণধর্ষণের পর বিষয়টি ধামাচাপা দিতে কিশোরীকে তার ওড়না দিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করেন কিশোরীর বড় বোন এবং ওই ছয় যুবক। এরপর আখ ক্ষেতে কিশোরীর মরদেহ ফেলে রেখে সেখান থেকে চলে যান অভিযুক্তরা।

পুলিশের জানায়, গতকাল বুধবার সকালে গ্রামবাসীদের কয়েক জন ওই কিশোরী মরদেহ আখ ক্ষেতের মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তদন্তে নেমে পুলিশের প্রথমে সন্দেহ হয় কিশোরীর বড় বোনের ওপর। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে আসল ঘটনা জানা যায়। অভিযুক্ত প্রত্যেকের নামও বলেন তিনি।

লখিমপুর খীরীর পুলিশ সুপার বলেন, অভিযুক্তরা প্রত্যেকে তাদের অপরাধের কথা স্বীকার করেছেন। সূত্র : আনন্দবাজার