প্রধানমন্ত্রী মানুষের অন্তরে যুগ যুগ বেঁচে থাকবেন

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ , জুন ২৫, ২০২২

শুধু পদ্মা সেতু নয়, সম্ভাবনার বাংলাদেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অন্তরে যুগ যুগ বেঁচে থাকবেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের সমাবেশস্থলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজ সারা দেশের মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা যতদিন থাকবে ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে। এজন্য তাকে নির্বাচনে জয়যুক্ত করতে সবাই উদগ্রীব হয়ে আছে।

এর আগে শুক্রবার (২৪ জুন) মাদারীপুরের বাংলাবাজার ঘাটে জনসভার প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে নিরাপত্তার কোনো শঙ্কা নেই। সেতুর উদ্বোধন ও জনসভাস্থলে সব ধরনের নিরাপত্তা নেওয়া হয়েছে। আমাদের সব বাহিনী নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে। পাশাপাশি সিসি ক্যামেরা বসিয়ে পুরো এলাকা নজরদারিতে করা হচ্ছে।

তিনি বলেন, নিরাপত্তা বাহিনী ছাড়াও এখানে যথেষ্ট স্বেচ্ছাসেবক রয়েছেন। তারাও নিরাপত্তাবাহিনীর সঙ্গে কাজ করবেন। আমরা মনে করি না, এখানে কোনো ধরনের বিশৃঙ্খলা হবে। তারপরও যদি প্রয়োজন হয় তাহলে নৌপুলিশ, পুলিশ, র‍্যাব এবং বিজিবি আনা হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, মানুষের মধ্যে যে উৎসব দেখা যাচ্ছে, যদি আবহাওয়া প্রতিকূল না হয় তাহলে ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে। সারাদেশের মানুষ পদ্মা সেতু দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন।