নেত্রকোনায় পদ্মা সেতু উদ্বোধন উৎসবের সকল প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ , জুন ২৪, ২০২২

সুস্থির সরকার: রাত পোহালেই ২৫ জুন, বাঙ্গালীর আরেকটি মহান অর্জনের মাহেন্দ্রক্ষণ স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন। নেত্রকোণায় পদ্ধা সেতু উদ্বোধন উৎসব উপভোগ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচী গ্রহন করা হয়েছে।

দিনটিকে কেন্দ্র করে শহরের মোক্তারপাড়া মাঠসহ মুক্তমঞ্চ সেজেছে বর্ণিল সাজে। ২৫ জুন পদ্মা সেতুর শুভ উদ্বোধন। উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার ৫০ বছরে এত বড় প্রাপ্তি বাংলাদেশের মানুষ আর কখনো দেখিনি। তাই দিনটিকে স্মরনীয় করতে সারা দেশের ন্যায় নেত্রকোণাতেও আনন্দের কমতি নেই।

২৫ জুন সকাল ১০টায় পদ্মা সেতুর উদ্বোধনকে সরাসরি সম্প্রচার করার জন্য মোক্তারপাড়া মুক্ত মঞ্চে বিশাল প্যান্ডেল স্থাপন করা হয়েছে। উক্ত সম্প্রচার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সমাজ কল্যান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান, পদ্মাসেতু উদ্বোধন উৎসবকে সুন্দরভাবে সম্পন্ন করতে জেলার সকল প্রতিষ্ঠান, রাজনীতিবিদ ও গণমাধ্যম কর্মীদের আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়াও আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।