আশুলিয়ায় হাসপাতালে নারীর মরদেহ রেখে উধাও স্বজনরা; লাশের পরিচয় খুঁজছে পিবিআই

প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ , জুন ১৬, ২০২২

আশুলিয়ায় পুলিশকে খবর দেওয়ার কথা শুনে হাসপাতালে এক নারীর মরদেহ রেখে পালিয়েছে স্বামী ও শাশুড়ী।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ২ টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

এরআগে, গতকাল (১৫ জুন) রাত ৯টার দিকে হাসপাতালটিতে মরদেহ আনে তার স্বজনরা। এরপর থেকে তাদের আর খবর পাওয়া যায়নি।

নিহত মরদেহের নাম-পরিচয় সনাক্ত করা যায়নি। বয়স আনুমানিক (২০) হতে পারে বলে জানান পুলিশ।

এ বিষয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন উর রশিদ বলেন, গতকাল রাত ৯টার দিকে এক নারীকে নিথর অবস্থায় আনেন দুইজন। তারা পরিচয় দিয়েছিলো সেই নিহত নারীর স্বামী ও শাশুড়ী হিসেবে।

এবং আমাদের ডাক্তার জানতে চেয়েছিলো কি হয়েছে রোগীর? পরে তারা বলে মাথা ঘুড়িয়ে পড়ে গেছে। বিষয়টি সন্দেহজনক ভেবে ডাক্তার পুলিশকে ফোন দিতে বলার পর কোনো এক সুযোগ বুঝে তারা পালিয়ে যায়। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ আজ দুপুরে এসে মরদেহটি উদ্ধার করে। মরদেহের গলা দাগের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আহমেদ বলেন, শুনেছি শাশুড়ী ও স্বামী পরিচয় দিয়ে গতকাল রাতে এই হাসপাতালে রেখে যায় দুইজন।

পরে হাসপাতাল থেকে কাল রাতেই জানানো হয়েছে। বৃহস্পতিবার এসে মরদেহ সুরতহাল করেছি। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে জানানো হয়েছে। তারা আসলে আঙুলের ছাপ নিয়ে মরদেহের পরিচয় জানা যাবে।

ঢাকা জেলা পিবিআই এর উপপরিদর্শক সালে ইমরান বলেন মৃত নারীর আঙুলের ছাপ সংগ্রহ করে তার পরিচয় সনাক্ত করার চেষ্টা করছি এবং তিনি আরও বলেন ময়নাতদন্তের পরই জানা যাবে এই নারীর মৃত্যু রহস্য।