অপচেষ্টা ব্যর্থ করে দিয়ে আমরা নির্বাচনের পথে এগোচ্ছি : সাভারে ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ , জুন ১৪, ২০২২

অপচেষ্টা ব্যর্থ করে দিয়ে আমরা নির্বাচনের পথে এগোচ্ছি : সাভারে ক্রীড়া প্রতিমন্ত্রী
নির্বাচন সঠিক সময়েই হবে। অনেক ষড়যন্ত্র শুরু হয়েছে। অনেক ধরনের মিথ্যাচার শুরু হয়েছে। দেশ অস্থিতিশীল করার জন্য অনেক রকম অপচেষ্টা চলছে। সকল অপচেষ্টা ব্যর্থ করে দিয়ে আমরা নির্বাচনের পথেই এগোচ্ছি। নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট আয়োজিত যুব সমাবেশে-২২-এ যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এ সময় আরো বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী বা সরকার যখন কোনো ভালো প্রকল্প নিয়ে কাজ শুরু করে তখন একটি চক্র লেগে থাকে। তারা প্রকল্পকে ব্যর্থ করতে চায়। তারা বুঝতে চায় না, এটা কারো একার সম্পদ না। এটা সারা বাংলাদেশের মানুষের সম্পদ। এমন কিছু মানুষ আছে যারা ফায়দা লুটতে পছন্দ করে। সকল অপচেষ্টা ও ষড়যন্ত্র ব্যর্থ করে আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে পদ্মা সেতু। ২৬ জুন থেকে সাধারণ মানুষ ব্যবহার করতে পারবে।’ এর আগে প্রতিমন্ত্রী সেখানে পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ করেন।
শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটরে মহাপারিচালক এ কে এম শামিমুল হক সিদ্দিকীর সভাপত্বিতে যুব সমাবেশ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন ও যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন সহ আরও অনেকেই।

Loading