‘বাঙালির সক্ষমতার ও অপমানের প্রতিশোধের এই পদ্মাসেতু’

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ , জুন ১৩, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, স্মরণকালের বৃহত্তম জনসভা হবে। যে জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন এ পদ্মাসেতু যার স্বপ্ন, যার কমিটমেন্ট, এই সেতুর জন্য যিনি পারিবারিকভাবে অপমানিত হয়েছেন। বাঙালির সক্ষমতার এবং অপমানের প্রতিশোধের এই পদ্মা সেতু বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী।

রোববার সন্ধ্যায় মাদারীপুরের শিবচরের কাঁঠালাবাড়ির ইউনিয়নের বাংলাবাজার ঘাট এলাকায় আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “আমি নিজে সেতুর নামটি শেখ হাসিনা নামে করার প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু শেখ হাসিনা তা নাকচ করে দিয়ে বলেছেন, এই সেতু নিয়ে আমার পরিবারের সদস্যদের অপমান করা হয়েছে। বঙ্গবন্ধুর পরিবারের কারো নামে এই সেতুর নামকরণ করা হবে না। এই সেতুটি পদ্মা সেতু নামেই হবে। শেখ রেহানাও এ কথাই বলেছেন।”

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের এমপি নুর-ই-আলম চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনসভার সমন্বয়ক মির্জা আজম, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, ইকবাল হোসেন অপু এমপি, মাদারীপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ স্থানীয় নেতাকর্মীরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, “বঙ্গবন্ধুর কন্যা এপাড়ে ভাষণ দিবেন এবং ওপাড়ে সুধীসমাবেশ করবেন। আপনারা সবাই ওইদিন ১১টার মধ্যে প্রস্তুত থাকবেন।”

Loading