ছাত্রলীগ নেতা মিরাজ কতৃক কুবির বাস ড্রাইভারকে মারধরের অভিযোগ

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ , জুন ৫, ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রলীগ নেতা মিরাজ খলিফার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের ‘কৃষ্ণচূড়া’ বাসের ড্রাইভার রবিউল হাসান সুজনকে মারধর ও গালি-গালাজ করার অভিযোগ উঠেছে।

রবিবার (৫ জুন) সকাল ৯ টা ৫০ এর ট্রিপে ক্যাম্পাস থেকে কান্দিরপাড় যাওয়ার পথে এ মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রমতে জানা যায়, শহরের ভেতর শৃঙ্খলা রক্ষার জন্য নির্দিষ্ট স্টপেজে বাস থামার ব্যবস্থা করা হয়। কিন্তু নির্দিষ্ট জায়গায় না দাঁড়িয়ে ছাত্রলীগ নেতা একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মিরাজ খলিফা বারবার ড্রাইভারকে বাস থামানোর ইশারা দেয়। কিন্তু নিয়ম না থাকায় ড্রাইভার বাস না থামিয়ে সামনে এগিয়ে যায়। পরবর্তী ‘সালাউদ্দিন’ নামক জায়গায় এসে বাস জ্যামে পড়লে মিরাজ খলিফা বাসে উঠে ড্রাইভারের কলার চেপে ধরে তাকে নানা ধরনের গালিগালাজ এবং পরবর্তীতে মারধরের হুমকি দেয়।

এর আগেও মিরাজের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের শারীরিকভাবে অক্ষম এক সিনিয়র শিক্ষার্থীকে হেনস্তা করার অভিযোগ রয়েছে। জানা যায়, মিরাজকে শহীদ মিনারে জুতা নিয়ে উঠতে বাধা দিলে, শারীরিকভাবে অক্ষম সেই সিনিয়র শিক্ষার্থীর দিকে তেড়ে যান মিরাজ। এক পর্যায়ে অশ্লীল ভাষায় গালিগালাজও করেন তিনি।

এ ব্যাপারে ড্রাইভার মো. রবিউল হাসান সুজনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এ ব্যাপারে কিছুই বলতে চাই না। আমি পরিবহন পুলের অফিসারের কাছে এ ব্যাপারে মৌখিকভাবে বলেছি।

মারধরের ব্যাপারে মিরাজ খলিফা বলেন, আমার সাথে ড্রাইভারের শুধু কথা কাটাকাটি হয়েছে। ওই ড্রাইভার আর একটু হলে আমার উপরে গাড়ি উঠিয়ে দিত। আমি কাল এ ব্যাপারে প্রশাসনের কাছে যাব।

এ ব্যাপারে পরিবহন পুলের সেকশন অফিসার জাহিদুল আলম বলেন, আমি ঘটনাটি শুনেছি। ওই শিক্ষার্থীকে ডেকে এনে বুঝিয়েছি এবং ড্রাইভারকেও বলেছি যাতে এ ধরনের ঘটনা না ঘটে।

Loading