রামগড় স্টুডেন্টস ফোরামের পূণাঙ্গ কমিটি গঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ , মে ৩০, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড়ে মেধাবী ছাত্রদের নিয়ে “রামগড় স্টুডেন্টস ফোরাম”সংগঠনের কমিটি গঠন করা হয়েছে।দেশের বিভিন্ন স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীদের নিয়ে এই পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়। আগামী এক(১) বছরের জন্য সভাপতির দায়িত্ব পালন করবেন ইয়াসির আরাফাত অনিক এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন মো: রবিউল হাসান।

সংগঠনটির সভাপতি ইয়াসির আরাফাত অনিক ও রবিউল হাসানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠন করা হয়।

নব গঠিত কমিটিতে সহ সভাপতি পদে আছেন দোস্ত মোহাম্মদ ,ফারজানা আক্তার সিক্তা ও তারেকুল ইসলাম।যুগ্ম সম্পাদক পদে ফারজানা আক্তার পিংকি ও ক্যজরী মারমা। সাংগঠনিক সম্পাদক পদে আব্দুর রহমান রাসেল, সহ সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শাকিল,অর্থ সম্পাদক আজিজুল হাকিম আবির,দপ্তর সম্পাদক মো:জসিম উদ্দীন,প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান পারভেজ,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তারিন আক্তার,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানজিনা আক্তার মিম,ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদুল হক,ছাত্রী বিষয়ক সম্পাদিকা সাদিয়া তানজিম ঐশী ও রিকু রানী দেবী,ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ বৈষ্ণব,আইন সম্পাদক তাওহীদা ফেরদৌস বৃষ্টি,কার্যকরী সদস্য জাকিয়া পাঠান মাঈশা ও শাহনাজ শবনম।

ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে নব নির্বাচিত সাধারন সম্পাদক মো:রবিউল হাসান বলেন,পিছিয়ে পড়া প্রত্যন্ত এলাকাবাসীকে শিক্ষামুখী করা আমাদের লক্ষ্য।দারিদ্র শিক্ষার্থীরা যেন বিনাবাধায় উচ্চ শিক্ষার সুযোগ পায় সে বিষয়ে সচেতন থাকবে আমাদের সংগঠন।তিনি আরো জানান,নিজ শেকড়ের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে আমাদের পথচালা। সবার সহায়তা কামনা করেন তিনি।

Loading